Don't Miss
Home / আন্তর্জাতিক / প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প এখন হোয়াইট হাউসে ফিরে যাওয়ার জন্য বাইবেল বিক্রি করছেন

প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প এখন হোয়াইট হাউসে ফিরে যাওয়ার জন্য বাইবেল বিক্রি করছেন

নিউইয়র্ক (এপি) – প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প এখন হোয়াইট হাউসে ফিরে যাওয়ার জন্য বাইবেল বিক্রি করছেন।
ট্রাম্প, যিনি এই মাসের শুরুতে রিপাবলিকান মনোনীত প্রার্থী হয়েছিলেন, মঙ্গলবার তার ট্রুথ সোশ্যাল প্ল্যাটফর্মে একটি ভিডিও প্রকাশ করেছেন তার সমর্থকদের “গড ব্লেস দ্য ইউএসএ বাইবেল” কেনার জন্য অনুরোধ করেছেন, যা দেশের গায়ক লি গ্রিনউডের দেশপ্রেমিক ব্যালাড দ্বারা অনুপ্রাণিত। ট্রাম্প তার প্রতিটি সমাবেশে গানের মঞ্চে নিয়ে যান এবং ইভেন্টে গ্রিনউডের সাথে হাজির হন।

“শুভ পবিত্র সপ্তাহ! আসুন আমেরিকাকে আবার প্রার্থনা করি। যেহেতু আমরা গুড ফ্রাইডে এবং ইস্টারে নেতৃত্ব দিচ্ছি, আমি আপনাকে গড ব্লেস দ্য ইউএসএ বাইবেলের একটি অনুলিপি পেতে উত্সাহিত করছি,” ট্রাম্প লিখেছেন, তার সমর্থকদের একটি ওয়েবসাইটে বইটি $৫৯.৯৯ ডলারে  বিক্রি করার নির্দেশ দিয়েছেন।
এই প্রচেষ্টাটি আসে যখন ট্রাম্প ক্রমবর্ধমান আইনি বিলগুলির মধ্যে একটি গুরুতর অর্থ সংকটের মুখোমুখি হয়েছেন এবং যখন তিনি একাধিক দেওয়ানী অভিযোগের সাথে চারটি ফৌজদারি অভিযোগের বিরুদ্ধে লড়াই করছেন। সোমবার  নিউইয়র্কের একটি আপিল আদালত ১০ দিনের মধ্যে ১৭৫ মিলিয়ন ডলার জমা দিলে সিভিল জালিয়াতির রায়ের পরে তার পাওনা $৪৫৪ মিলিয়নেরও বেশি সংগ্রহ বন্ধ রাখতে সম্মত হয় তখন ট্রাম্পকে একটি প্রত্যাহার দেওয়া হয়েছিল। ট্রাম্প ইতিমধ্যেই ৯২ মিলিয়ন ডলারের বন্ড পোস্ট করেছেন লেখক ই. জিন ক্যারলের আনা মানহানির মামলায়, যিনি ট্রাম্পের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ করেছিলেন।

 

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

কদমতলী থানা প্রেস ক্লাবের উদ্যোগে জাতীয় প্রেসক্লাব এবং রায়েরবাগ স্ট্যান্ডে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি ঃ- রাজধানী যাত্রাবাড়ী থানাধীন দনিয়া এলাকায় আবিদ লাইটিং ফ্যাক্টরিতে ঢাকা ...