Don't Miss
Home / অপরাধ / স্বাস্থ্যমন্ত্রীকে ‘এসএমএস’ দিয়ে বদলির সুপারিশ: এক প্রতারক গ্রেফতার

স্বাস্থ্যমন্ত্রীকে ‘এসএমএস’ দিয়ে বদলির সুপারিশ: এক প্রতারক গ্রেফতার

ঢাকা, ৩ এপ্রিল, ২০২৪ (বাসস): স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেনের মোবাইলে সম্প্রতি রাষ্ট্রপতি পরিচয় দিয়ে দুজন নার্সকে বদলির সুপারিশ করে ‘এসএমএস’ পাঠানোর ঘটনায় জড়িত প্রতারক ‘ভুয়া রাষ্ট্রপতিকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
ডিবি জানিয়েছে, স্বাস্থ্যমন্ত্রীর কাছে পাঠনো ‘এসএমএস’ দুটি ডিবি তদন্ত করে দেখে রাষ্ট্রপতির মোবাইল থেকে অথবা রাষ্ট্রপতির কার্যালয় থেকে স্বাস্থ্যমন্ত্রীর মোবাইলে কোনো ‘এসএমএস’ দেওয়া হয়নি। অর্থাৎ নার্সকে বদলির সুপারিশের মেসেজটি ভুয়া। তদন্তের এক পর্যায়ে দেশের বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে ভুয়া রাষ্ট্রপতি পরিচয় দেওয়া ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তার নাম মো. সিরাজ। তাকে পাবনার সুজানগর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।
বুধবার দুপুরে মিন্টো রোডের নিজ কার্যালয়ে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ।
তিনি বলেন, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স  নবীনা খাতুন ও পারভীন আক্তারকে বদলির জন্য সিরাজ রাষ্ট্রপতি পরিচয় দিয়ে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেনের মোবাইলে দুটি মেসেজ পাঠান। ডিবি বিষয়টি তদন্ত করে দেখে রাষ্ট্রপতির মোবাইল থেকে অথবা রাষ্ট্রপতির কার্যালয় থেকে স্বাস্থ্যমন্ত্রীর মোবাইলে কোনো মেসেজ দেওয়া হয়নি। নার্সের বদলির সুপারিশের মেসেজটি ভুয়া।
হারুন অর রশীদ বলেন, সিরাজ একাধিক এমপির ভুয়া ডিও লেটার দিয়ে বিভিন্ন মন্ত্রণালয়ে বদলির জন্য তদবির করেছেন। সিরাজ অষ্টম শ্রেণি পাস। তিনি বিয়ে করেছেন তিনটি। এর মধ্যে একজন নার্স, একজন শিক্ষক রয়েছেন। ৮ মাস আগে তিনি আরেকটি বিয়ে করেছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

কদমতলী থানা প্রেস ক্লাবের উদ্যোগে জাতীয় প্রেসক্লাব এবং রায়েরবাগ স্ট্যান্ডে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি ঃ- রাজধানী যাত্রাবাড়ী থানাধীন দনিয়া এলাকায় আবিদ লাইটিং ফ্যাক্টরিতে ঢাকা ...