Don't Miss
Home / খেলাধুলা / প্রীতি টুর্নামেন্টে মিশর দল থেকে বাদ পড়লেন সালাহ

প্রীতি টুর্নামেন্টে মিশর দল থেকে বাদ পড়লেন সালাহ

প্রীতি টুর্নামেন্টে মিশর দল থেকে বাদ পড়লেন সালাহ

লন্ডন, ১১ মার্চ ২০২৪ (বাসস) : এ মাসের শেষে প্রীতি ফুটবল টুর্নামেন্টে মিশর জাতীয় দল থেকে বাদ পড়েছেন লিভারপুল ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ।
জানুয়ারির পর থেকে রেডসের হয়ে মাত্র দুটি ম্যাচে বদলী হিসেবে খেলতে নেমেছেন সালাহ। আফ্রিকান নেশন্স কাপে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ার পর সম্প্রতি পেশীর ইনজুরিতে পড়েছেন এই তারকা ফরোয়ার্ড।
যে কারনে সংযুক্ত আমর আমিরাতে অনুষ্ঠিতব্য টুর্নামেন্টে ৩১ বছর বয়সী সালাহকে না খেলার অনুরোধ জানায় লিভারপুল। প্রাথমিক ভাবে তাকে জাতীয় দলে ডাকা হলেও ২৫ জনের চূড়ান্ত দল থেকে তাকে শেষ পর্যন্ত বাদ দেয়া হয়েছে।
লিভারপুল বস জার্গেন ক্লপ বলেছিলেন, ‘মিশরের হয়ে দুই ম্যাচের বিষয়ে আমি কোন কথা বলতে চাইনা। এটা অন্য বিভাগের আলোচনা। তবে তাকে নিয়ে আমাদের  সতর্ক থাকতে হবে। মৌসুমের একেবারে গুরুত্বপূর্ণ সময়ে আমরা আছি। আমাদের সবাইকে প্রয়োজন আছে।’
জানুয়ারিতে ক্লাবে ফিরে সালাহর পুনর্বাসনের বিষয়ে মিশর একমত হয়েছিল। আফ্রিকান নেশন্স কাপের শেষ ষোল থেকে মিশরের হতাশাজনক বিদায় হেয়ছে। গত ১৭ ফেব্রুয়ারি ব্রেন্টফোর্ডের বিপক্ষে ম্যাচে ফিরে বদলী হিসেবে গোল পেয়েছেন সালাহ। ঐ সময়ই ক্লপ বলেছিলেন পুরোপুরি সুস্থ হতে তার আরো কিছুটা সময় লাগবে। এরপর  ইউরোপা লিগে আবারো স্পার্টা প্রাগের বিপক্ষে তিনি দলে ফিরেছেন।
আসন্ন আন্তর্জাতিক বিরতিতে প্রথমবারের মত মধ্যপ্রাচ্যে আয়োজিত উইন্সইউনাইটেড কাপে অংশ নিচ্ছে মিশর। ২২ ও ২৬ মার্চের মধ্যে আবু ধাবীতে নিউজিল্যান্ড ও ক্রোয়েশিয়া অথবা তিউনিশিয়ার মধ্যকার একটি দলের বিপক্ষে দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে।
সাম্প্রতিক অনুপস্থিতি সত্ত্বেও  সব ধরনের প্রতিযোগিতায় ১৯ গোল করে সালাহ এখনো লিভারপুলের সর্বোচ্চ গোলদাতা হিসেবে বহাল আছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

অশিক্ষিত ভূয়া সাংবাদিক কৌশিকের চাদাবাজিতে অতিষ্ট মিরপুরবাসী (পর্ব-১)

নিজস্ব প্রতিনিধি ঃ- মুভি বাংলা টেলিভিশনের নামে ব্যাপক চাদাবাজিতে ব্যস্ত স্ব-শিক্ষিত কৌশিক। ...