Don't Miss
Home / অপরাধ / রাজধানীর গুলশানে স্পা সেন্টারের নামে চলছে মাদক ও দেহ ব্যবসা

রাজধানীর গুলশানে স্পা সেন্টারের নামে চলছে মাদক ও দেহ ব্যবসা

গুলশান এলাকায় কমপক্ষে ৬০/৭০ টা এমন স্পা’ সেন্টার রয়েছে যার মধ্যে গুলশান ২ এর রোড নং- ৪৭ এর হাউজ নম্বর ২৫ এ রয়েছে ব্লাক রোজ থাই স্পা সেন্টার, গুলশান ১ এর রোড নম্বর ১৩০, সারা স্পা সেন্টার, প্রাইম স্পা সার্ভিস লিমিটেড অন্যতম। যারা দীর্ঘদিন যাবত স্পা’র নাম করে মাদক ও দেহ ব্যবসা পরিচালনা করে আসছে। স্পা’র মালিকদের কাছে ফোন দিলে তারা জানায়, প্রশাসন ম্যানেজ করেই ব্যাবসা করি, আপনি নিউজ করে কি করবেন? আমাদের কাছে সব আছে, আপনি যা ইচ্ছা হয় করেন। পুলিশ /ডিবি নেতা এমপি মন্ত্রী সবাইকে দিয়েই আমরা ব্যবসা করি।
এই ব্যাপারে আমাদের প্রতিনিধি গুলশান থানার ওসিকে ফোন করে জানতে চাইলে, তিনি ওইসব স্পা সেন্টারের ঠিকানা চায়, ঠিকানা দেয়ার পরে উনি ব্যবস্থা নেবার কথা বলে ফোন রেখে দেয়। এরপর বেশ কয়েকবার ফোন করেও তাকে পাওয়া যায় নি। এই ভাবে যদি চলতে থাকে অবৈধ ব্যবসা তা হলে প্রশাসনের উপর সাধারণ মানুষের আস্থা হারাবে। সংশ্লিষ্ট কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করে এর ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন সচেতনমহল। পরবর্তী প্রতিবেদন আরও বিস্তারিত আসছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

সারাদেশে সাংবাদিক হয়রানি নির্যাতন মিথ্যা মামলা এবং গ্রেপ্তারের প্রতিবাদে দৈনিক আমার প্রানের বাংলাদেশের পক্ষ থেকে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন

নিজস্ব প্রতিনিধি ঃ- সারাদেশে সাংবাদিক হয়রানি নির্যাতন মিথ্যা মামলা এবং গ্রেপ্তারের প্রতিবাদে ...