Don't Miss
Home / Uncategorized / পাকিস্তানের হয়ে ওয়ান ডাউন খেলে সন্তুষ্ট ছিলাম না: বাবর আজম

পাকিস্তানের হয়ে ওয়ান ডাউন খেলে সন্তুষ্ট ছিলাম না: বাবর আজম

তারকা পাকিস্তানি ব্যাটার বাবর আজম প্রকাশ করেছেন যে তিনি ব্যক্তিগতভাবে জাতীয় দলের প্রথম স্থান থেকে তিন নম্বরে নেমে যাওয়ার আদেশে সন্তুষ্ট নন, বলেছেন যে তিনি এটি তার দলের জন্য করেছিলেন .

নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ চলাকালীন, বাবর ওয়ান-ডাউন ব্যাটার হিসেবে খেলছিলেন, উইকেটরক্ষক-ব্যাটার মোহাম্মদ রিজওয়ানের সাথে তার প্রশংসিত এবং অত্যন্ত সফল উদ্বোধনী জুটিকে বিভক্ত করেছিলেন। তার পরিবর্তে তরুণ সাইম আইয়ুবকে ওপেনিং পজিশনে উন্নীত করা হয়। সেই সিরিজে, বাবর 42.60 গড়ে এবং 142 এর স্ট্রাইক রেটে 213 রান করেছিলেন, তিনটি অর্ধশতক এবং 66 এর সেরা স্কোর।

করাচি কিংসের বিরুদ্ধে পেশোয়ার জালমির জয়ের পর বাবরকে উদ্ধৃত করে উইজডেন বলেছিল, “একজন ওপেনার হিসেবে আমার ওপর কোনো চাপ নেই, আমি কোনোভাবেই গ্রহণ করি না। [জাতীয়] দল এটি দাবি করছিল [নামে নামিয়ে আনা। .3]। আমি যা করেছি, পাকিস্তানের জন্য করেছি। আপনি যদি আমাকে ব্যক্তিগতভাবে জিজ্ঞাসা করেন, আমি পাকিস্তানের হয়ে ওয়ান-ডাউন খেলে সন্তুষ্ট ছিলাম না। কিন্তু আমি পাকিস্তানের হয়ে করেছি।”
তিনি আরও কথা বলেছেন কীভাবে পিএসএল থেকে আসা তরুণদের বিকাশকে আরও ভাল করে তোলা যায়, সঠিক প্রতিভাকে চিহ্নিত করে এবং তাদের ফিটনেস এবং দক্ষতা নিয়ে কাজ করে জাতীয় ক্রিকেট একাডেমীর (এনসিএ) মাধ্যমে তাদের সরাসরি উচ্চ দক্ষ, চাপের মধ্যে আনার পরিবর্তে। আন্তর্জাতিক ক্রিকেটের বিশ্ব।

“প্রথমে আপনাকে চিহ্নিত করতে হবে কোন তরুণরা ভবিষ্যতে পাকিস্তানের জন্য ভালো পারফরম্যান্স করতে পারে। কিন্তু এটা আমার কাজ নয়। খেলোয়াড়দের চিহ্নিত করা এবং তাদের এনসিএ-তে নেওয়ার জন্য এটা কোচ এবং পিসিবি (পাকিস্তান ক্রিকেট বোর্ড) এর কাজ। ফিটনেস এবং দক্ষতা। আমরা যা করি তা হল এই খেলোয়াড়দের সরাসরি আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে আসা, যার কারণে তারা লড়াই করে।”

“কারণ চাপ সামলানোর ক্ষেত্রে আন্তর্জাতিক এবং অন্যান্য স্তরের ক্রিকেটের মধ্যে অনেক পার্থক্য রয়েছে। এবং এর জন্য অভিজ্ঞতার প্রয়োজন। আপনি তাদের যত বেশি খেলবেন, তারা আরও ভালভাবে বিকাশ করবে। কখনও কখনও এমন অসামান্য প্রতিভা আছে যারা আপনাকে ভাবতে বাধ্য করে যে তারা সরাসরি আধিপত্য বিস্তার করবে।

বাবর পিএসএলে পেশোয়ারের হয়ে ওপেন করছেন এবং নয়টি ম্যাচে 62.25 গড়ে এবং 148 স্ট্রাইক রেট, একটি সেঞ্চুরি এবং পাঁচটি অর্ধশতকের সাথে 498 রান সহ সর্বোচ্চ রান সংগ্রাহক। তার সেরা স্কোর 111*। পেশোয়ার পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে ছয়টি জয় এবং তিনটি হার এবং একটি ম্যাচ ফলাফল করতে ব্যর্থ হয়েছে। (এএনআই)

SyndiGate Media Inc. প্রদান করেছে (Syndigate.info
)

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

ঘোড়া গাড়িতে চড়িয়ে রাজকীয় ভাবে ইমামকে বিদায় জানিয়েছেন মুসল্লীরা

মিরাজ পালোয়ান,শরীয়তপুর জেলা প্রতিনিধি ঃ – সম্মান স্বরূপ লাখ টাকা হাদিয়া দিয়ে ...