Don't Miss
Home / অপরাধ / দুবাইওয়ালারা রবিউল রে নিয়া আরাব খান বানাইয়া দিলো দেখা যাক কোথায় গিয়া থামে

দুবাইওয়ালারা রবিউল রে নিয়া আরাব খান বানাইয়া দিলো দেখা যাক কোথায় গিয়া থামে

নজরুল ইসলাম (বিশেষ সংবাদদাতা – ইউ এ ই)  : ভারতের আছে শাহরুখ খান,  আমির খান,সালমান খান  এর পর ও তারা বাংলাদেশের  শাকিব খান, জায়েদ খান থাকার পরেও দুবাইওয়ালারা  রবিউল রে নিয়া  আরাব খান বানাইয়া দিলো। আরাব খান পাঠানের মতো বক্স অফিসে ঝড় না তুললেও এখন  টক অফ দ্য এশিয়া।    সারা জাতি ঘুমাইতে পারতেছেনা হ্যায় এত টাকা কই পাইলো এই টেনশানে সোশ্যাল মিডিয়া সহ ন্যাশনাল নিউজে যেভাবে তার নামে জিকির হচ্ছে তাতে করে দেশের আইন,আদালত পুলিশ প্রশাসন সব কিছুর চোখে আঙ্গুল দিয়ে আরাব খান ইস্যুটা দেখিয়ে দেয়।
আর এই খান সাহেব এক বার উদ্ধোধন করলো সোনার দোকান পরে দেখা গেলো হুদাই  সব ভুংভাং। কদিন পর পর রোলস রয়লেস একটা ভাড়া নিয়া টিকটক বানায় আর একেকটা ঘোষনা দেয় মহান দানবীর হাজী মহসীন এর খালাতো ভাই সে। ক দিন আগে দেখলাম ৫০ হাজার করে টাকা দিবে ৫০০০ পরিবার কে লাইভ করলো, পক্ষে বিপক্ষে কত ভিডিও কাউরে বলতে শুনলাম না যে কেউ টাকা পাইছে।সব সময় দেখি সাদার মধ্যে লাল ষ্টাইপ দেয়া নাইট ড্রেসের মতো একটা জামা পইরা আসে আর নিজেরে দাবী করে বিলিওনার, হালা ফইন্নী নিজের জামা কাপড়ের ঠিক নাই হ্যায় ভাব দেখায় আম্বানীর বেয়াই।
গাড়ী নিয়ে  বা দামী বুর্জ খলিফায় বসে করা ওর ভিডিও গুলো দেখলেই আমার মনে হয় কিছু সময়ের জন্য ভাড়া নিয়ে বানানো ভিডিও।
দেখা যাক আরাব খান কোথায় গিয়া থামে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

সারাদেশে সাংবাদিক হয়রানি নির্যাতন মিথ্যা মামলা এবং গ্রেপ্তারের প্রতিবাদে দৈনিক আমার প্রানের বাংলাদেশের পক্ষ থেকে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন

নিজস্ব প্রতিনিধি ঃ- সারাদেশে সাংবাদিক হয়রানি নির্যাতন মিথ্যা মামলা এবং গ্রেপ্তারের প্রতিবাদে ...