Don't Miss
Home / খেলাধুলা / বাংলাদেশ প্রফেশনাল বক্সিং এসোসিয়েশনের আয়োজনে দেশে প্রথমবারের মতো ডব্লিউবিসি ও ডব্লিউবিএ বেল্টের লড়াই হয়েছে ঢাকায়

বাংলাদেশ প্রফেশনাল বক্সিং এসোসিয়েশনের আয়োজনে দেশে প্রথমবারের মতো ডব্লিউবিসি ও ডব্লিউবিএ বেল্টের লড়াই হয়েছে ঢাকায়

বাংলাদেশ প্রফেশনাল বক্সিং এসোসিয়েশনের আয়োজনে দেশে প্রথমবারের মতো ডব্লিউবিসি ও ডব্লিউবিএ বেল্টের লড়াই হয়েছে ঢাকায়। গতকাল শুক্রবার সন্ধ্যায় হোটেল লা মেরিডিয়ানে ডব্লিউবিএ সাউথ এশিয়া লাইটওয়েট টাইটেলের লড়াইয়ে বাংলাদেশের আবদুল মোতালিব (কিং কং) ভারতের  মোহাম্মদ আজহারকে ১০ রাউন্ডের লড়াইয়ে পরাজিত করেন। এছাড়া ডব্লিউবিসি ইয়ুথ ইনটারন্যাশনাল সুপার ফ্লাই টাইটেলে বাংলাদেশের সাবিউল ইসলাম (কিং) ভারতের শুভম যাদবকে ৬ রাউন্ডের ম্যাচে হারান। তবে রাতের সবচেয়ে আকর্যণীয় চ্যালেঞ্জ  বাউট বাংলাদেশী বংশোদ্ভুত ব্রিটিশ এমএমএ বক্সার শাহ কামালি ও পোল্যান্ডের মার্সিওন লাজারেজ-এর মধ্যেকার লড়াইটি ড্র হয়েছে।
এর বাইরে বাংলাদেশের নূর মোহাম্মদ নাসিব, মোহাম্মদ জাওয়াদ, ওমর ফারুক, হাসান শিকদার, জয়নুল ইসলাম এবং মোহন আলী জয় লাভ করেন।
আর নারীদের মধ্যে সানজিদা জান্নাত পরাজিত করেন সাদিয়া ইসলামকে এবং জুঁই লিমা হারান বৃষ্টি খাতুনকে।
দেশে প্রথমবারে মত আয়োজিত অনুষ্ঠানে দ্য গ্রেটেস্ট শো এর  মহাআয়োজনে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ আসাদুজ্জামান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবদুল মোমেন এমপি, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য  মোজাফফর হোসেন পল্টু, ইংল্যান্ডভিত্তিক সিকিউরিটিস এজেন্সি জে-ফোর এর সিইও জুয়েল চৌধুরি, সিলেট সানরাইজার্সের কর্নধার শেখ কুদরাত জয় প্রমুখ।

 

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

সারাদেশে সাংবাদিক হয়রানি নির্যাতন মিথ্যা মামলা এবং গ্রেপ্তারের প্রতিবাদে দৈনিক আমার প্রানের বাংলাদেশের পক্ষ থেকে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন

নিজস্ব প্রতিনিধি ঃ- সারাদেশে সাংবাদিক হয়রানি নির্যাতন মিথ্যা মামলা এবং গ্রেপ্তারের প্রতিবাদে ...