Don't Miss
Home / প্রচ্ছদ / শাকিবের কোম্পানিতে যুক্ত হচ্ছেন সাকিব

শাকিবের কোম্পানিতে যুক্ত হচ্ছেন সাকিব

শাকিব খানের এই কোম্পানির পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগ দিচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার

বাংলাদেশের সিনেমা ও ক্রিকেট এই দুই অঙ্গনের সবচেয়ে বড় দুটি সাইনবোর্ড হলেন শাকিব খান ও সাকিব আল হাসান। দুজনেই নিজেদের কাজ দিয়ে বিশ্বের কাছে বাংলাদেশের প্রতিনিধিত্ব কাজ করে যাচ্ছেন। দেশ বিদেশে তাদের দুজনের লক্ষ কোটি অনুসারী। 

শাকিব ও সাকিবের মধ্যে বিরাজমান চমৎকার সু-সম্পর্ক আরও পরিণত হতে যাচ্ছে। শাকিব খানের কর্পোরেট প্রতিষ্ঠানে যুক্ত হচ্ছে আরেক সাকিব।

Google News

গেল জানুয়ারিতে অথেনটিক কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, স্কিনকেয়ার প্রতিষ্ঠান রিমার্ক এন্ড হারল্যান-এর সঙ্গে অফিসিয়াল পথচলা শুরু হয়েছে সুপারস্টার শাকিব খানের। জনপ্রিয় এই চিত্রতারকা হয়েছেন আন্তর্জাতিক মানের এই প্রসাধনী ব্র্যান্ডের অন্যতম একজন ডিরেক্টর।

এবার শাকিব খানের এই কোম্পানির পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগ দিচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান।

Reneta April 2023

শাকিব খানের এই প্রতিষ্ঠানের পণ্য হোমকেয়ার ও হোমক্লিনিং ‘টাইলক্স’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হচ্ছেন মাগুরা ১ আসনের এই সংসদ সদস্য।

এ উপলক্ষে শনিবার (৯ মার্চ) সকাল ১১টায় রাজধানীর একটি হোটেলে শাকিব খান ও রিমার্ক এন্ড হারল্যানের উর্দ্ধতন কর্মকর্তাদের সঙ্গে সাকিব আল হাসানের এক চুক্তি স্বাক্ষর হতে যাচ্ছে। যেখানে প্রথমবারের মতো একসঙ্গে ‘মিট দ্য প্রেস’-এ পাওয়া যাবে সিনেমা ও ক্রিকেটের এই দুই সুপারস্টারকে।

আসন্ন ঈদে মুক্তি পাবে শাকিব খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাজকুমার’। এর বেশিরভাগ শুটিং সম্পন্ন হয়েছে যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্য। এ মাসেই তিনি শুটিংয়ে চেন্নাই যাচ্ছেন ‘তুফান’ নামে আরেক ছবির, যেটি ঈদুল আযহায় মুক্তি পাবে। শাকিবের মুক্তির অপেক্ষায় থাকা আরেক ছবি ‘দরদ’।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

সারাদেশে সাংবাদিক হয়রানি নির্যাতন মিথ্যা মামলা এবং গ্রেপ্তারের প্রতিবাদে দৈনিক আমার প্রানের বাংলাদেশের পক্ষ থেকে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন

নিজস্ব প্রতিনিধি ঃ- সারাদেশে সাংবাদিক হয়রানি নির্যাতন মিথ্যা মামলা এবং গ্রেপ্তারের প্রতিবাদে ...