Don't Miss
Home / অর্থনীতি / চিনির দাম না বাড়িয়ে প্রতি কেজি ৭০ টাকাই বহাল রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকারি বিপণন সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)।

চিনির দাম না বাড়িয়ে প্রতি কেজি ৭০ টাকাই বহাল রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকারি বিপণন সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)।

চিনির দাম না বাড়িয়ে প্রতি কেজি ৭০ টাকাই বহাল রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকারি বিপণন সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)।

সর্বশেষ খবর পেতে ঢাকাপ্রকাশ এর গুগল নিউজ চ্যানেলটি সাবস্ক্রাইব করুন ।

বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে আগের দামেই চিনি বিক্রির সিদ্ধান্তের কথা জানায় টিসিবি।

এর আগে, বুধবার চিনির দাম এক লাফে কেজিতে ৩০ টাকা বাড়িয়ে ১০০ টাকা করে টিসিবি। পরে বিষয়টি নিয়ে সমালোচনার মুখে পড়ে সরকারি সংস্থাটি। এরফলে বৃহস্পতিবার আগের দামে চিনি বিক্রির সিদ্ধান্ত নিয়েছে সংস্থাটি। চিনি ছাড়াও টিসিবির অন্য পণ্যগুলোর মধ্যে রয়েছে- ১০০ টাকা লিটার দরে দুই লিটার ভোজ্যতেল, ৬০ টাকা কেজি দরে দুই কেজি মসুর ডাল, ১৫০ টাকায় খেজুর ও ৩০ টাকা কেজি দরে পাঁচ কেজি চাল।

এদিকে বৃহস্পতিবার সকাল থেকে সারাদেশে এক কোটি ফ্যামিলি কার্ডধারী পরিবারে ভর্তুকি মূল্যে পণ্য (ভোজ্য তেল-ডাল-চাল-চিনি) বিক্রি শুরু করেছে টিসিবি। এদিন সকাল সাড়ে ৯টায় তিব্বত মোড়ের ২০০ গজ পূর্বে কলোনি বাজার সংলগ্ন পলিটেকনিক মাঠে দ্বিতীয় পর্বের বিক্রয় কার্যক্রম উদ্বোধন করেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম (টিটু)।

এই বিক্রয় কার্যক্রম ডিলারদের দোকান বা নির্ধারিত স্থান থেকে সিটি করপোরেশন, জেলা-উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ও তাদের নির্ধারিত তারিখ এবং সময় পরিকল্পনা অনুযায়ী পরিচালনা করা হবে।

 

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

সারাদেশে সাংবাদিক হয়রানি নির্যাতন মিথ্যা মামলা এবং গ্রেপ্তারের প্রতিবাদে দৈনিক আমার প্রানের বাংলাদেশের পক্ষ থেকে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন

নিজস্ব প্রতিনিধি ঃ- সারাদেশে সাংবাদিক হয়রানি নির্যাতন মিথ্যা মামলা এবং গ্রেপ্তারের প্রতিবাদে ...