Don't Miss
Home / খেলাধুলা / নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য শাহীনকে বেঞ্চ করতে পারে পিসিবি

নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য শাহীনকে বেঞ্চ করতে পারে পিসিবি

আব্দুল মহি শাহ: পাকিস্তানের পেসার শাহীন শাহ আফ্রিদি পার্থের 30 অক্টোবর, 2022-এ পার্থ স্টেডিয়ামে পাকিস্তান এবং নেদারল্যান্ডসের মধ্যে আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022 ক্রিকেট ম্যাচ চলাকালীন বল করছেন। —এএফপি
পাকিস্তানের পেসার শাহীন শাহ আফ্রিদি পার্থের 30 অক্টোবর, 2022-এ পার্থ স্টেডিয়ামে পাকিস্তান এবং নেদারল্যান্ডসের মধ্যে আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022 ক্রিকেট ম্যাচ চলাকালীন বল করছেন। —এএফপি
পেসারদের বোঝা থেকে রক্ষা করার বিষয়ে আলোচনা চলছে।
আসন্ন সিরিজে নতুনদের ফর্ম এবং ফিটনেস পরীক্ষা করা হবে।
শাহীনকে সম্প্রতি জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে।
ইসলামাবাদ: পাকিস্তানের পেসার শাহীন শাহ আফ্রিদি দলের নেতৃস্থানীয় ফাস্ট বোলারদের উপর বোঝা কমানোর জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নীতি অনুসারে নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের অংশ মিস করতে পারেন, দ্য নিউজ মঙ্গলবার জানিয়েছে। .

প্রকাশনা অনুসারে, পেসারদের অপ্রয়োজনীয় বোঝা থেকে রক্ষা করতে এবং নতুনদের ফর্ম এবং ফিটনেস পরীক্ষা করার জন্য এই বিষয়ে চলমান আলোচনা চলছে।

এদিকে, যে ফাস্ট বোলাররা ফিরে আসছেন তাদের কিউইদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে অন্তর্ভুক্ত হওয়ার সম্ভাবনা বেশি।

18 এপ্রিল থেকে শুরু হতে যাওয়া সিরিজের প্রথম অংশ বা দর্শকদের বিরুদ্ধে সম্পূর্ণ সিরিজে শাহীন সহ শীর্ষস্থানীয় ফাস্ট বোলারদের বিশ্রাম দেওয়ার সম্ভাবনা রয়েছে।

পিসিবি টি-টোয়েন্টি অধিনায়ক হিসেবে শাহীনের স্থলাভিষিক্ত হওয়ার পরে এবং তার জায়গায় বাবর আজমকে পুনর্নিযুক্ত করার পরে এই বিকাশ ঘটে। প্রাক্তন অধিনায়ক তাকে অপসারণের বোর্ডের আকস্মিক সিদ্ধান্তে অসন্তুষ্ট বলে জানা গেছে।

খেলোয়াড়রা বর্তমানে ফিটনেস প্রশিক্ষণের জন্য কাকুলের পাকিস্তান মিলিটারি একাডেমিতে রয়েছেন এবং শিবির থেকে উঠে আসা প্রতিবেদনগুলি থেকে বোঝা যায় যে শাহীন বোর্ডের দ্বারা তাকে দায়ী করা বিবৃতিতে তার বিস্ময় প্রকাশ করেছেন।

শাহীনকে উদ্ধৃত করে বলা হয়েছে যে একজন খেলোয়াড় হিসেবে বাবরকে অধিনায়ক হিসেবে সমর্থন করা তার পক্ষে প্রাসঙ্গিক ছিল। এ ধরনের বিবৃতি দেওয়ার আগে তিনি আস্থায় না নেওয়ার বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বলেও জানা গেছে।

মনে করা হচ্ছে টি-টোয়েন্টি সিরিজে শাহীনকে বেঞ্চ করার সিদ্ধান্ত 23 বছর বয়সী এই বক্তব্য প্রত্যাখ্যান করার সাথে সম্পর্কিত। তবে সিরিজে তার আচরণ পর্যবেক্ষণ করেই এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

একটি সূত্র দ্য নিউজকে বলেছে, “নিউজিল্যান্ডের বিপক্ষে তাকে স্কোয়াডের অংশ করা যেতে পারে কিন্তু পিন্ডি স্টেডিয়ামে প্রথম তিনটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য তাকে প্লেয়িং একাদশে অন্তর্ভুক্ত করা হতে পারে না।”

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

ভ্লাদিমির পুতিন রাশিয়ার রাষ্ট্রপতি হিসাবে তার পঞ্চম মেয়াদ শুরু

ভ্লাদিমির পুতিন তার রাজনৈতিক প্রতিপক্ষকে ধ্বংস করার পর, ইউক্রেনে একটি ধ্বংসাত্মক যুদ্ধ ...