Don't Miss
Home / অপরাধ / মিরপুরের আবাসিক হোটেল গার্ডেন ভিউ নামে চলছে রমরমা পতিতা ব্যবসা

মিরপুরের আবাসিক হোটেল গার্ডেন ভিউ নামে চলছে রমরমা পতিতা ব্যবসা

নিজস্ব প্রতিনিধি :- মিরপুরের আবাসিক হোটেল গার্ডেন ভিউ নামে চলছে রমরমা পতিতা ব্যবসা । ওই আবাসিক হোটেলের নামে পতিতাবৃত্তি করার অভিযোগ উঠেছে হোটেল মালিকে রুদ্ধে। এ নিয়ে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে। স্থানীয় দোকানদাররা অতিষ্ঠ হয়ে এসব বন্ধে হোটেল মালিক কর্তৃপক্ষের সাথে কথা বলতে গেলে হোটেল মালিক কর্তৃপক্ষ স্হানীয়দের উপর চড়াও হয় এবং মেইন গেট বন্ধ করে মারধোরের হুমকি দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয়দের মাঝে হোটেল গার্ডেন ভিউ এর বিরুদ্ধে ক্ষোভ বাড়ছে।

গনমাধ্যমকে স্থানিয় দোকানদাররা জানায়, মিরপুর ১ নম্বরের মুক্তবাংলা শপিং কমপ্লেক্সের বিপরীতে আবাসিক হোটেল গার্ডেন ভিউ দীর্ঘদিন ধরে পতিতা ব্যবসা করছেন। এতে স্হানীয় দোকানদারগন অতিষ্ঠ হয়ে যুব সমাজকে রক্ষা করতে মালিকপক্ষের সাথে কথা বলতে চেয়েছেন।

ইতোপূর্বে ওই মিনি পতিতালয় নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর পুলিশ বিভিন্ন সময় অভিযান পরিচালনা করেছে। কিন্তু হোটেল মালিক প্রভাবশালী হওয়ায় পতিতা ব্যবসা বন্ধ করা সম্ভব হয় নি। এ ছাড়া ওই হোটেলে মাদক ব্যবসাও চলছে। এমন পরিস্থিতিতে ওই পতিতালয় উচ্ছেদ করে যুব সমাজের চরিত্র রক্ষার দাবি জানিয়েছে আশেপাশের দোকানদারগন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

সকালেই আঁধারে ছেয়েছে রাজধানী, বজ্রসহ বৃষ্টি

একদিন বিরতি দিয়ে রাজধানী ঢাকায় ফের ঝড়-বৃষ্টি হয়েছে। শনিবার সকালে যেন সন্ধ্যার ...