Don't Miss
Home / অপরাধ / উখিয়া থেকে দু’মোটর সাইকেল চোরকে গ্রেপ্তার করেছেন পুলিশ

উখিয়া থেকে দু’মোটর সাইকেল চোরকে গ্রেপ্তার করেছেন পুলিশ

সাহেদ কক্সবাজার প্রতিনিধি: -কক্সবাজার উখিয়া উপজেলার কোট বাজার এলাকায় অভিযান চালিয়ে দু’মোটর সাইকেল চোরকে গ্রেপ্তার করেছেন পুলিশ।

চট্টগ্রামের লোহাগাড়ায় থেকে চোরাইকৃত একটি মোটর সাইকেল উদ্ধার করেছে লোহাগাড়া থানা পুলিশ। গেলো ৪ মার্চ রাত সাড়ে আটটার দিকে লোহাগাড়া থানার ওসি মোঃ রাশেদুল ইসলামের নেতৃত্বে এসআই রাশেদুল হাসান সঙ্গীয় পুলিশ ফোর্সদের সাথে নিয়ে কক্সবাজার উখিয়া উপজেলার কোট বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। লোহাগাড়া থানার ওসি মোঃ রাশেদুল ইসলাম জানান কিছুদিন পূর্বে পদুয়া ইউপি সাবেক চেয়ারম্যান জহির উদ্দিনের মোটর সাইকেলটি চুরি হয়েছিল।
চুরি হওয়ারপর পরই লোহাগাড়া থানা পুলিশকে অবগত করেন।মোটর সাইকেল উদ্ধারের জন্য আমরা বিস্তত সোর্স নিয়ে তৎপরতা শুরু করি। গতকাল সোমবার রাত সাড়ে আটটার দিকে বিশ্বস্থ সোর্সদের মাধ্যমে কক্সবাজার উখিয়া উপজেলার কোট বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। চোরাইকৃত বাইকটি উদ্ধার করা হয়। আটককৃতের বিরুদ্ধে থানায় নিয়মিত
মামলা রুজু করা হয়েছে এবং তাদেরকে চট্টগ্রাম আদালতে সৌপর্দ করা হয়েছে বলেও তিনি জানান। গ্রেফতারকৃত আসামীরা হল কক্সবাজার উখিয়া হলদিয়া পালং এর রুমখা ক্লাস পাড়ার মকবুল আহমদের পুত্র মোহাম্মদ তাহের (২৮) এবং একই এলাকার মৃত ইয়াকুব আলীর পুত্র নুরুল আবছার প্রঃ মানিক (২৮)। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন, গাড়ি চালক কোট বাজার কুমার পাড়া এলাকার মোঃ শাহজাহান বাড়ি আবছারসহ একটি বড় সিন্ডিকেট রয়েছেন। তারা বিভিন্ন এলাকা থেকে মোটর সাইকেল চুরি করে কম দামে বিক্রি করে থাকেন। শাহাজান একটি প্রাইভেট হাসপাতালের গাড়ি চালক বলেও জানা গেছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

টঙ্গীতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত

খন্দকার আব্দুল হাসিব : – বৈশ্বিক পরিবেশগত সংকট মোকাবেলায় সাংবাদিকতা” শীর্ষক “বিশ্ব ...