Don't Miss
Home / অপরাধ / রাতের আঁধারে মরিচ গাছ কেটে বিনষ্ট করার অভিযোগ। 

রাতের আঁধারে মরিচ গাছ কেটে বিনষ্ট করার অভিযোগ। 

ঠাকুরগাঁও প্রতিনিধি:-ঠাকুরগাঁওয়ে রানিশংকৈলে ক্ষেতের মরিচ গাছ কেটে বিনষ্টকরছে দুর্বৃত্তরা। এ ঘটনায় দু’জনকে বিবাদি করে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী বিজয় দাস।

 

ক্ষতিগ্রস্ত কৃষক বিজয় দাস বালিয়াডাঙ্গি উপজেলার ভানোর ইউনিয়নের কলমদা ফারাবাড়ী গ্রামের বাসিন্দা।

 

কৃষক বিজয় দাস সময়ের কন্ঠকে জানান, আমি ৮ শতাংশ জমিতে জিরা মরিচ চাষ করেছিলাম। এলাকার অন্য কৃষকের তুলনায় বেশ ভালো মরিচ গাছ হয়েছিল আমার।

কিন্তু সকালে এসে জমিতে দেখি রাতের আঁধারে আমার ৫ শতাংশ জমির মরিচ গাছ কেটে ফেলেছে।এর আগে কখনো আমর সাথে এমটা হয়নি, আমি নিশ্চি গ্রামের রফিকুল ও নজরুলের বিপক্ষে একটি মারামারি সংক্রান্ত মামলার স্বাক্ষী দিয়ে ছিলাম এরই জের ধরে তারাই আমার মরিচ ক্ষেত কেটে ফেলেছে, তাই আমি থানা একটি অভিযোগ দিয়েছি।

 

অভিযোগ কপিতে উল্লেখ রয়েছে, আমি বিজয় দাস (৩২) লিজ নিয়ে ৮ শতাংশ জমিতে মরিচ চাষ করি গত ৪ মার্চ তারিখে সন্ধ্যা আনুমানিক ৯ ঘটিকায় রফিকুল ও নজরুল দুই ভাই পূর্ব শত্রুতা জের ধরিয়া আমার রোপন কৃত মরিচ ক্ষেতের ৫ শতাংশ জমির মরিচ গাছা কেটে বিনষ্ট করে যাতে আমার ২০ হাজার টাকা ক্ষতি সাধন করেছে, পরবর্তীতে আমি বিবাদী দয়কে আমার মরিচ ক্ষেত নষ্ট করার কারণ জিজ্ঞেস করলে আমাকে অশ্লীল ভাষায় গালি-গালাজ করে আমি গালি-গালাজ করতে বাধা নিষেধ করলে বিবাদী দয় আমাকে মারার জন্য উদ্যত হয়।

 

সরেজমিনে গিয়ে দেখা যায়, ৫ শতাংশ জমির মরিচ গাছ কেটে বিনষ্ট করে রেখেছে,এসময় একই গ্রামে নফিজুল ইসলাম জানান,আমার একটি জমি সংক্রান্ত মারামারি মামলার স্বাক্ষী দিয়ে ছিলো বিজয় দাস এর সূত্র ধরে এই ঘটনাটি ঘটিয়েছে রফিকুল ও নজরুল দুই ভাই, আসরাফুল হক জানান বিকাস দাসের সাথে গ্রামের সকলের ভালো সম্পর্ক কিন্তু মামলা স্বাক্ষি দেয়ায় এই ঘটনা টি ঘটিয়েছে।

এবিষয়ে বালিয়াডাঙ্গী থানা (ওসি)সময়ের কন্ঠকে মুঠোফোনে জানান বিষয়টি টি তদন্তধীন রয়েছে তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

টঙ্গীতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত

খন্দকার আব্দুল হাসিব : – বৈশ্বিক পরিবেশগত সংকট মোকাবেলায় সাংবাদিকতা” শীর্ষক “বিশ্ব ...