Don't Miss
Home / জাতীয় / শুন্য পদে উপ-নির্বাচন উপলক্ষে নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত।

শুন্য পদে উপ-নির্বাচন উপলক্ষে নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত।

গাইবান্ধা প্রতিনি  ঃ – গাইবান্ধা পৌরসভা ২নং সংরক্ষিত কাউন্সিলর ও ৯নং খোলাহাটি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য শুন্য পদে উপ-নির্বাচন উপলক্ষে নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত।
স্টাফ রিপোর্টারঃ
২৭ এপ্রিল গাইবান্ধা পুলিশ লাইন্সের ড্রিলসেডে গাইবান্ধা পৌরসভা ২নং সংরক্ষিত কাউন্সিলর ও ৯নং খোলাহাটি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য শুন্য পদে উপ-নির্বাচন উপলক্ষে নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।

উক্ত নির্বাচনী ব্রিফিংয়ে উপস্থিত থেকে ফোর্সদের ব্রিফিং করেন জনাব মোঃ ইবনে মিজান, (প্রশাসন ও অর্থ) পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত। উপ-নির্বাচন উপলক্ষে ব্রিফিং এ অংশগ্রহণকৃত আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত অফিসার ও ফোর্সদের অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান জানান। তিনি বলেন আইন শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ, গাইবান্ধা কর্তৃক সকল ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ভোটারদের সর্বোচ্চ নিরাপত্তা প্রদান ও ভোটাররা যাতে উৎসবমুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ আবদুল্লাহ আল-মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল), ধ্রুব জ্যোতির্ময় গোপ বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) গাইবান্ধাসহ নির্বাচনী আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত পুলিশ ও আনসার বাহিনীর বিভিন্ন পদমর্যাদার অফিসার-ফোর্স ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

দিনাজপুরের তিন উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা।

দিনাজপুর প্রতিনিধি ঃ- দিনাজপুরের তিনটি উপজেলায় গত ৮মে অনুষ্ঠিত হয়ে গেল উপজেলা ...