Don't Miss
Home / জাতীয় / জাতীয় শিশু কিশোর দিবস ও জাতির পিতার জন্মদিন উপলক্ষে একদিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাবেন প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি।

জাতীয় শিশু কিশোর দিবস ও জাতির পিতার জন্মদিন উপলক্ষে একদিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাবেন প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি।

ইনামুল সিকদার অনিক,গোপালগঞ্জ প্রতিনিধি :- জাতীয় শিশু কিশোর দিবস ও জাতির পিতার জন্মদিন উপলক্ষে একদিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাবেন প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি।

টুঙ্গিপাড়া পৌছে জাতির পিতার সমাধীতে প্রথমে শদ্ধা জানাবেন তারা এরপর জাতীয় শিশু কিশোর সমাবেশে যোগ দেবেন প্রধানমন্ত্রী।। প্রধানমন্ত্রী ও রাষ্টপতির সফর ঘিরে সব প্রস্তুতি শেষ করেছে স্থানীয় প্রশাসন।।
গোপালগঞ্জ থেকে আজিজুর রহমান টিপুর পাঠানো তথ্য ছবিতে বিস্তারিতৃ
প্যাকেজঃ
১৭ ই মার্চ জাতীয় শিশু কিশোর দিবস ও জাতির পিতার ১০৪”তম জন্মদিন উপলক্ষে একদিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাবেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, এদিন সকালে টুঙ্গিপাড়া পৌছে জাতির পিতার সমাধীতে ফুলদিয়ে শ্রদ্ধা জানাবেন তারা।। এরপর শিশু কিশোর সমাবেশে যোগ দেবেন প্রধানমন্ত্রী।। প্রধানমন্ত্রী ও রাষ্ট্র পতির আগমন উপলক্ষে সব ধরনের প্রস্তুতি শেষ করেছে স্থানীয় প্রশাসন।।
শট: জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, জিএম সাহাবুদ্দিন আজম।
প্যাকেজ —
রাষ্টপতি ও প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে গোটা টুঙ্গিপাড়া ফেসটুন ব্যানারে ছেয়ে গেছে।। তাদের বরন করতে অধির আগ্রহে বসে আছে স্থানীয় নেতাকর্মীরা।।
শটঃ নেতারা। (মোট: ৩ জনের)
প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি, টুঙ্গিপাড়া সফরকে কেন্দ্র করে ইতিমধ্যে জেলায় ব্যপক নিরাপত্তা জোরদার করা হয়েছে। প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির এই সফর সুস্ঠ ভাবে সম্পন্ন করতে যা যা করনীয় আমরা সব প্রস্তুত রেখেছি। আশাকরি সুন্দরভাবে আমরা উক্ত অনুষ্ঠান সম্পন্ন করতে পারবো।
সিংক: জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।
অনুষ্ঠান শেষে বিকালে ঢাকার উদ্দেশ্যে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি টুঙ্গিপাড়া ত্যাগ করবেন।।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

নানাবিধ সমস্যায় জর্জরিত বিজয় রাকিন সিটি

নিজস্ব প্রতিবেদক :রাকিন ডেভেলপমেন্ট কোম্পানি বিডি লিমিটেড কর্তৃক কাজ সম্পন্ন না করায় ...