Don't Miss
Home / অপরাধ / দশমিনায় পারিবারিক কলহে স্ত্রী কর্তৃক স্বামীর গোপনাঙ্গ কর্তন

দশমিনায় পারিবারিক কলহে স্ত্রী কর্তৃক স্বামীর গোপনাঙ্গ কর্তন

কে,এম, মাসুদ খান:- পটুয়াখালীর দশমিনায় পারিবারিক ঝামেলার জেরে সোহেল খাঁ ওয়াহেদ আলী (৩৫) নামে এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছে তার স্ত্রী। পালিয়ে যাওয়ার সময় অভিযুক্ত স্ত্রীকে আটক করেছে পুলিশ ।

 

২২ মার্চ শুক্রবার মধ্য রাতে উপজেলা সদর ইউনিয়ের পূজাঁখলা এলাকায় ওই দম্পত্তির ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। সোহেল খাঁ ওয়াহেদ আলী উপজেলার সদর ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের পূজাখলা এলাকার বেল্লাল খাঁনের ছেলে ও অভিযুক্ত সাবিনা ইয়াসমিন একই ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ছত্তার কাজীর মেয়ে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, রাত দেড়টার দিকে পূজাখলা এলাকায় ভাড়া বাসায় পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে ওই রাতে স্ত্রী তার স্বামীর পুরুষাঙ্গ ও ডান পাশের রান কেটে দেন। এসময় স্বামী সোহেলে ডাক চিৎকারে শুনতে পেয়ে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মিঠুন চন্দ্র উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন ।

 

সেখানে রোগীর শরীরের অবস্থার আরো অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল পাঠালে তার অবস্থা আরো অবনতি হলে তাৎক্ষণিক কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

 

এর আগে ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জানতে পারে স্ত্রী সাবিনা ইয়াসমিন পালিয়েছে। পালিয়ে যাবার পথে ওই গৃহবধূকে আটক ও ঘটনার সময় ব্যবহারিত ছুরি ও অন্যান্য আলামত উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসেন।

 

এবিষয়ে দশমিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নূরুল ইসলাম মজুমদার জানান, এ ঘটনার পর আলামত ও অভিযুক্ত গৃহবধূকে পালিয়ে যাওয়ার সময় পুলিশ আটক করেছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

সাজ্জাদ হোসেন লিখন সুন্দরগঞ্জ উপজেলা বাসী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে এলাকাবাসী দেখতে চায়

শাহরিন সুলতানা সুমা :-  মোঃ সাজ্জাদ হোসেন লিখন সুন্দরগঞ্জ উপজেলা বাসী উপজেলা ...