Don't Miss
Home / অপরাধ / পটুয়াখালীতে কলেজ ছাত্র হত্যাকারী কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে আটক করেছে র‍্যাব

পটুয়াখালীতে কলেজ ছাত্র হত্যাকারী কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে আটক করেছে র‍্যাব

কে,এম, মাসুদ, পটুয়াখালী প্রতিনিধিঃ-গত ৮ মার্চ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পটুয়াখালীর গলাচিপায় কিশোর গ্যাংয়ের হামলায় নিহত হয় কলেজ ছাত্র জিসান (১৮)।

এ হত্যা মামলার প্রধান অভিযুক্ত ‘বাইক বাপ্পি’ গ্রুপের গ্যাং সম্রাট বাপ্পি এবং তার অন্যতম সহযোগী মাহিন’কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৮।

রবিবার (২৪ মার্চ) বেলা ১ টায় র‍্যাব-৮ এর পটুয়াখালী কার্যালয়ে প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৮ এর অধিনায়ক লেঃ কর্নেল কাজী যুবায়ের আলম শোভন।

প্রেস ব্রিফিংয়ে র‍্যাব জানায়, গলাচিপা থানাধীন দক্ষিন চর বিশ্বাস গ্রামের বাসিন্দা মোঃ মশিউর রহমান এর ছেলে ভিকটিম মৃত জিসান (১৭), কেরামত-আলী ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর একজন ছাত্র ছিল। ঘটনার দিন ৮ মার্চ ২০২৪ ইং তারিখ আনুমাকি সন্ধ্যা সাড়ে ৭ টায় ভিকটিম জিসান তার বন্ধু শামীমকে নিয়ে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল।

এ সময় এক কিশোর রাস্তায় ধুলা উড়িয়ে দ্রুত মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলো। জিসান তাকে ধুলা না ওড়ানোর জন্য অনুরোধ করলে তার সাথে কিশোর গ্যাং এর মোঃ বাপ্পি চৌকিদারের সাথে কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে কিশোর গ্যাং এর মূল হোতা বাপ্পি তার গ্যাং এর অন্য সহযোগিদের নিয়ে রাত আনুমানিক ৮ টার সময় নিকটবর্তী বটতলা বাজারে লাঠি সোটা ও কাঠের চলা দিয়ে জিসানের উপর অতর্কিত হামলা চালিয়ে এলোপাথারি পিটিয়ে গুরুতর জখম করে। এক পর্যায় বাপ্পি চৌকিদার তার হাতে থাকা কাঠের চলাদিয়ে আহত জিসানের মাথায় একাধিকবার আঘাত করে রক্তাক্ত জখম করে। এতে জিসান মাটিতে লুটে পড়ে অজ্ঞান হয়। মৃত্যু হয়েছে ভেবে এলাকায় ত্রাস সৃষ্টি করে বীরদর্পে চলে যায় বাপ্পি গংরা।

পরবর্তীতে স্থানীয় লোকজন জিসানকে উদ্ধার করে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সদর হাসপাতালে এবং পরবর্তীতে বরিশাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। ঢাকায় ১১ দিন চিকিৎসার পর শারীরিক অবস্থার অনেকটা উন্নত দেখা দিলে চিকিৎসক ১৯ মার্চ জিসানকে ছাড়পত্র দেয়।

জিসান বাড়িতে এসে পুনরায় অসুস্থ হয়ে পড়লে তাকে তার পিতা গলাচিপা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ঘটনায় জিসানের পিতা বাদী হয়ে বাপ্পি গংদের বিরুদ্ধে গালাচিপা থানায় মামলা দায়ের করেন।

প্রেসব্রিফিং এ র‍্যাব জানায়, বিষয়টি র‍্যাবের নজরে আসলে র‌্যাব-৮ এর সিপিসি-১ (পটুয়াখালী) এবং সিপিএসসি ভোলা ক্যাম্পের একটি যৌথ আভিযানিক দল জিসান হত্যা মামলার আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান পরিচালনা করে ২২ মার্চ আনুমানিক ৪.৩০ টায় অভিযুক্ত ‘বাইক বাপ্পি’ গ্রুপের গ্যাং সম্রাট মোঃ বাপ্পি চৌকিদার (১৮) কে

ভোলা জেলার দক্ষিণ আইচা থানার করিমপাড়ার একটি বিচ্ছিন্ন চর এলাকা হতে গ্রেফতার করে। ২৩ মার্চ র‌্যাব-১৫ এর সহযোগিতায় ভিন্ন একটি অভিযান টিম অভিযান পরিচালা করে উক্ত মামলার ২য় আসামী মোঃ মাহিন শিয়ালী (১৮) কে রাত আনুমানিক ৪ টায়

বান্দরবান জেলার সদর থানাধীন বান্দরবান পৌরসভার ৭নং ওয়ার্ড এলাকার আর্মি পাড়া এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত অভিযুক্তদ্বয় ঘটনার সাথে তাদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে বলে র‍্যাব-৮ এর অধিনায়ক লেঃ কর্নেল কাজী যুবায়ের আলম শোভন জানান।

গ্রেফতারকৃতদ্বয়কে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য পটুয়াখালীর গলাচিপা থানায় হস্তান্তর করা হয়। কলেজ ছাত্র জিসান হত্যা মামলার উল্লেখিত বাইক বাপ্পি গ্যাং এর অন্যান্য সদস্যদের গ্রেফতারের কার্যক্রম চলমান রয়েছে বলে র‍্যাব-৮ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কাজী যুবায়ের আলম শোভন সাংবাদিকদের জানসন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

যাত্রাবাড়ী থানার ওসি ও ঢাকা মেডিকেলের ডাক্তার এবং জেল সুপারসহ ১২ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিনিধি ঃ- পুলিশ হেফাজতে মৃত্যুর অভিযোগে রাজধানী যাত্রাবাড়ী থানার ওসি, ডাক্তার ...