Don't Miss
Home / খেলাধুলা / ফুলবাড়ীর পলিপাড়া হিন্দু পল্লীতে চড়কপুজা অনুষ্ঠিত

ফুলবাড়ীর পলিপাড়া হিন্দু পল্লীতে চড়কপুজা অনুষ্ঠিত

 মোঃ জাহাঙ্গীর আলম,স্টাফ রিপোর্টার :-রবিবার (৭ এপ্রিল) দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলাধীন দৌলতপুর ইউনিয়নের পলিপাড়া হিন্দু পল্লীতে প্রতিবারের ন্যায় এবারো চড়ক পুজা অনুষ্ঠিত হয়। চড়কপুজা উৎযাপন উপলক্ষে আজ পলিপাড়া পুজামন্দিরের সামনে এই চড়ক ঘুরানো হয়। পলিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ৩০ ফুট উচু চরকি বানায়ে অরবিন্দু নামক এক ব্যক্তির পিঠে লোহার তৈরি বড়শি ফুড়িয়ে শুন্যের উপর ঘোরানো হয়। এই চড়ক পুজা উৎযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফুলবাড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সন্পাদক ও আগামী উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত পদ প্রার্থী মোঃ মুশফিকুর রহমান বাবুল এছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবর্গ সহ দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মী গন এবং ৬নং দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মুশফিকুর রহমান বাবুল বলেন, মাননীয় সাংসদ এখানে সামনের রাস্তাটি পাকাকরনের জন্য বরাদ্দ দিয়েছেন এবং আপনাদের এই মন্দিরটি বড় ও প্রসার করার জন্য বরাদ্দ দিয়েছেন যা অচিরেই কাজ শুরু হবে। আগামী উপজেলা নির্বাচনে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে ফুলবাড়ি উপজেলাকে উন্নয়ন করে সাজানো হবে।
উক্ত চড়কপুজা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রী স্বপন কুমার ইউপি সদস্য এবং উক্ত পুজা অনুষ্ঠানটি সার্বিক তত্বাবধান করেন শ্রী সঞ্জয় কুমার।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

কদমতলী থানা প্রেস ক্লাবের উদ্যোগে জাতীয় প্রেসক্লাব এবং রায়েরবাগ স্ট্যান্ডে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি ঃ- রাজধানী যাত্রাবাড়ী থানাধীন দনিয়া এলাকায় আবিদ লাইটিং ফ্যাক্টরিতে ঢাকা ...