Don't Miss
Home / জাতীয় / চট্টগ্রামের ঐতিহ্যবাহী জব্বারের বলীখেলার ১১৫তম আসরে চ্যাম্পিয়ন হলেন কুমিল্লার  বাঘা শরীফ

চট্টগ্রামের ঐতিহ্যবাহী জব্বারের বলীখেলার ১১৫তম আসরে চ্যাম্পিয়ন হলেন কুমিল্লার  বাঘা শরীফ

রানা সাত্তার, চট্টগ্রামঃচট্টগ্রামের ঐতিহ্যবাহী জব্বারের বলীখেলার ১১৫তম আসরে চ্যাম্পিয়ন হলেন কুমিল্লার  বাঘা শরীফ ।  মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় তাকে চ্যাম্পিয়ন ঘোষণা করেন রেফারি। ১১ মিনিট ২৪ সেকেন্ডেরশ্বাসরুদ্ধকর লড়াইয়ের পর স্বেচ্ছায় হার মানেন রাশেদ। বিজয়ী ঘোষণা করা হয় বাঘা শরীফকে। দ্বিতীয় হয়েছেন মোহাম্মদ রাশেদ। আর তৃতীয় অবস্থান খাগড়াছড়ির সৃজন চাকমার। এদিকে গতবারের চ্যাম্পিয়ন শাহজালাল বলী স্বেচ্ছায় দুই শিষ্যকে ছেড়ে দিয়েছেন। তারা হলেন, রাশেদ ও বাঘা শরীফ।

কুমিল্লার শাহজালাল বলী  এবার খেলায় অংশ নেননি। সবার ধারণা ছিল চারবারের চ্যাম্পিয়ন শাহজালাল বলী এবারও চ্যাম্পিয়ন হয়ে ঘরে ফিরবেন। মো. রাসেল এবং বাঘা শরীফ। তাদের দুজনের গ্রামের বাড়ি কুমিল্লায়। দুজনই কুস্তির প্রশিক্ষণ নিয়েছেন চট্টগ্রামে বলীখেলার আসরের চারবারের চ্যাম্পিয়ন শাহজালাল বলীর কাছ থেকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন রেলপথ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান ও রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী। উদ্বোধক চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন বলীখেলার স্পন্সর প্রতিষ্ঠান এনএইচটি স্পোর্টস কমপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোহাম্মদ তানসীর।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

সৌদি আরব হজ ভিসা নিয়ে নতুন নিয়ম চালু করেছে

হজ ভিসা নিয়ে নতুন নিয়ম চালু করেছে সৌদি আরব। এই ভিসা দিয়ে ...