Don't Miss
Home / জাতীয় / বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা সন্তান লীগের উদ্যোগে হিট এলার্ট মোকাবেলায় বিশুদ্ধ শীতল পানি ও ওরস্যালাইন বিতরণ

বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা সন্তান লীগের উদ্যোগে হিট এলার্ট মোকাবেলায় বিশুদ্ধ শীতল পানি ও ওরস্যালাইন বিতরণ

মিতুল: প্রচন্ড তাপদাহে জনজীবন যখন হাঁসফাঁস অবস্থা বিভিন্ন সামাজিক সেচ্ছাসেবী সংগঠনের পাশাপাশি মিরপুর ১০ নম্বর ফায়ার সার্ভিস এর ০১নম্বর গেটে হিট অ্যালার্ট মোকাবেলায় সড়কে পথচারী ও শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ শীতল পানি ও ওর স্যালাইন বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা সন্তান লীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। “তৃষ্ণা নিবারণে আমরা আছি আপনার পাশে” এই স্লোগানকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে জনগণের পাশে দাঁড়াতে চাই আমরা। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল্লাহ আল মামুন লাভলুর নেতৃত্বে আজ দুপুরে এমন অনুষ্ঠানের আয়োজন করা হয়। শীতল পানি ও খাবার স্যালাইন পেয়ে -খেটে খাওয়া মানুষের আনন্দর যেন শেষ নেই।

বিতরণ এ কর্মসূচি প্রধান অতিথি আব্দুল্লাহ আল মামুন লাভলু বলেন বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে যেকোনো দুর্যোগে মানুষের পাশে এসে সেবাই হোক আমাদের ব্রত।
এই সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের ঢাকা মহানগর উত্তরের কার্যনির্বাহী সদস্য সাইফুল ইসলাম তুহিন, ইউনুস আলী প্রদীপ, জুয়েল, বাবু, খোকন, মিরন, দেলোয়ারসহ সংগঠনের নেতৃবৃন্দ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে চমকপ্রদ তথ্য প্রকাশ করলেন জো বাইডেন

ডোনাল্ড ট্রাম্পের কিছু ঘটেছে, বলেছেন রাষ্ট্রপতি! প্রতিদিন খবর ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট জো ...