Don't Miss
Home / জাতীয় / দিনাজপুরে এক পা ওয়ালা শিশু সহ জমজ শিশু জন্ম দিলো এক প্রসুতি মা

দিনাজপুরে এক পা ওয়ালা শিশু সহ জমজ শিশু জন্ম দিলো এক প্রসুতি মা

জাহাঙ্গীর আলম ,স্টাফ রিপোর্টার :- দিনাজপুর জেলার বিরামপুরে উপজেলায় বুধবার (২৭ মার্চ)বেসরকারি মর্ডান ক্লিনিকে একপা ওয়ালা বিকলাঙ্গ এক শিশু সহ জমজ শিশুর জন্ম দেন তাসলিমা বেগম নামে এক প্রসুতি মা।

জানা যায়, বুধবার বৈকাল ৪ ঘটিকায় নবাবগঞ্জ উপজেলার পুটিমারা ইউনিয়নের শালখুরিয়া গ্রামের ভ্যান চালক মো: মাহফিজুল ইসলামের স্ত্রী তাসলিমা আক্তার এক পা ওয়ালা বিকলাঙ্গ এক শিশু সহ দুই জমজ শিশুর জন্ম দিয়েছেন। ২টি শিশুর মধ্যে একটি মেয়ে শিশু ও অপরটি এক পা ওয়ালা বিকলাঙ্গ শিশু যার লিঙ্গ নির্ধারণ করা যায়নি।
এবিষয়ে প্রসুতি মাতা তাসলিমা বেগমের সঙ্গে কথা বললে তিনি জানান,আজকে আমার শারীরিক সমস্যা দেখা দেয়। প্রচন্ড প্রসব বেদনা আরম্ভ হইলে আমার স্বামী আমাকে বিরামপুরে মর্ডান ক্লিনিকে আজ বৈকাল চার ঘটিকায় ভর্তি করায়। এমতাবস্থায় ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক বৈকাল ৪:৩০ ঘটিকার সময় ডাক্তার তাহেরা বেগম ও সহকারী ডাক্তার রইচ উদ্দিনের চিকিৎসা সিজারের সাহায্যে শিশু দুটি জন্মগ্রহণ করেন। তিনি আরো জানান আমার ভূমিষ্ঠ হওয়া দুটি শিশুই ভালো রয়েছে। তবে একটি পা ওয়ালা শিশুটির জন্য খুবই চিন্তিত আছি। আমি আল্লাহ তালার নিকট প্রার্থনা করছি, আল্লাহতালা যেনো আমার দুটো শিশুকেই সুস্থ রাখেন।

এ বিষয়ে শিশু দুটির পিতা আমিরুল ইসলাম জানান, আমার কি ভাগ্য আমার স্ত্রীর একসঙ্গে জমজ বাচ্চা জন্মগ্রহণ করেছে। তাতে আমি খুব খুশি, কিন্তু একটি বাচ্চা বিকলাঙ্গ হয়েছে বলে আল্লাহ পাকের নিকট প্রার্থনা করছি যে আমার দুটো শিশুকে যেন আল্লাহপাক সুস্থ রাখেন।
এক পা ওয়ালা শিশু জন্মগ্রহণ করার কথা প্রকাশ হওয়ার পর বিভিন্ন এলাকার কৌতুহলী লোকজন শিশুটিকে দেখার জন্য ক্লিনিকে ভিড় জমাচ্ছে।।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Recent Comments

No comments to show.
x

Check Also

সারাদেশে সাংবাদিক হয়রানি নির্যাতন মিথ্যা মামলা এবং গ্রেপ্তারের প্রতিবাদে দৈনিক আমার প্রানের বাংলাদেশের পক্ষ থেকে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন

নিজস্ব প্রতিনিধি ঃ- সারাদেশে সাংবাদিক হয়রানি নির্যাতন মিথ্যা মামলা এবং গ্রেপ্তারের প্রতিবাদে ...